শিরোনাম


সন্ত্রাসীদের হামলায় গুরুত্বর আহত আওয়ামীলীগ নেতা আরমান।

চাদঁমামা চট্টগ্রাম প্রতিনিধি | ১৪, সেপ্টেম্বর ২০১৮ | কোনো মন্তব্য নেই

সীতাকুণ্ডে সন্ত্রাসীদের হামলায় গুরুত্বর আহত হয়েছে আওয়ামীলীগ নেতা আরমান (৪৫)। আজ বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় মুরাদপুর ইউনিয়নের দোয়াজী পাড়া গ্রামে এ হামলা চালানো হয়। আরমানকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে প্রেরন করা হযেছে। এ ঘটনায় জড়িত দোয়াজী পাড়া গ্রামের জয়নাল আবেদীনের পুত্র কামাল (২৩) আটক করা হয়েছে। আরমান মোরাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। জানাযায়,..


সীতাকুন্ডে প্রকাশ্যে অস্ত্র ঠৈকিয়ে নুর নাহার নামে এক বিধবার জায়গা দখল

SRKM | ১২, সেপ্টেম্বর ২০১৮ | কোনো মন্তব্য নেই

প্রকাশ্যে অস্ত্র ঠৈকিয়ে নুর নাহার নামে এক বিধবার জায়গা দখলের অভিযোগ উঠেছে। সীতাকুণ্ড উপজেলার কুমিরা ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের মেম্বার হারুনুর রশীদের নেতৃত্বে ১৫/২০ জনের ভূমিদস্যু বাহিনী এই দখলের মহোৎসব চালায়। বুধবার (১২ সেপ্টেম্বর) বিকেলে বিধবা নুর নাহার সীতাকুণ্ড প্রেসক্লাবে সাংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন। এসময় তার পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। তবে মেম্বার হারুন দাবি করেন..


এসআই উত্তম নিহতের মামলায় বাসচালক কারাগারে

নিজস্ব প্রতিবেদক | ২, সেপ্টেম্বর ২০১৮ | কোনো মন্তব্য নেই

রাজধানীর মিরপুরের রাইনখোলায় ঈগল পরিবহনের বাসচাপায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমার নিহতের ঘটনায় দায়ের করা মামলায় ঘাতক বাসের চালক বেলাল হোসেন খানকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। সোমবার তাকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালতে হাজির করা হলে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা শাহ আলী থানার এসআই খোকন চন্দ্র দেবনাথ আসামিকে..


ভোলাহাটে নুসরাত হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

Sarowar Zahan | ৭, জুলাই ২০১৮ | কোনো মন্তব্য নেই

সারোয়ার জাহান, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে নুসরাত জাহান হত্যার সাথে জড়িতদের দ্রæত গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ভোলাহাট উপজেলা পরিষদ চত্বরের সামনে ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে এলাকার শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, ভোলাহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রকৌশলী মোঃ আমিনুল ইসলাম, স্থানীয় আওয়ামীলীগ নেতা মো. জামসেদ আলী, ভোলাহাট উপজেলা যুবলীগের..


উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে একজনকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক | ১৯, জুন ২০১৮ | কোনো মন্তব্য নেই

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পালংখালী ইউনিয়নের বালুখালী-১১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লক থেকে লাশটি উদ্ধার করা হয় বলে উখিয়া থানার ওসি মো. আবুল খায়ের জানান। নিহত আরিফ উল্লাহ (৩৪) একই ক্যাম্পের মো. এখলাসের ছেলে। তিনি বালুখালী-১১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লকের প্রধান মাঝি। কে বা কারা কী কারণে হত্যাকাণ্ড ঘটিয়েছে তা নিশ্চিত করতে পারেনি সংশ্লিষ্টরা। ওসি খায়ের বলেন, সন্ধ্যার..